সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
বারভিডা প্রতিনিধিদের সঙ্গে মোংলা বন্দর চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বারভিডা প্রতিনিধিদের সঙ্গে মোংলা বন্দর চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

বাগেরহাট প্রতিনিধিঃ

মোংলা বন্দর চেয়ারম্যানের সঙ্গে বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন(বারভিডা)এর প্রতিনিধি দলের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে বন্দর সদর দপ্তরের কনফারেন্স রুমে এই মতবিনিময় সভায় বারভিডার চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ ডন এর নেতৃত্বে প্রতিনিধি দলে অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্টগন,ট্রেজারার ও কার্যনির্বাহী সদস্যগন উপস্হিত ছিলেন।।

এসময়ে প্রতিনিধি দলের পক্ষ থেকে বন্দরে আমদানীকৃত গাড়ির যন্ত্রাংশ খোয়া যাওয়া রোধে বন্দর কর্তৃপক্ষের ভূমিকা,ষ্টিভেটরস এবং বারভিডার প্রতিনিধিবৃন্দের সমন্বয়ে যৌথ ইনভেন্টরী কার্যক্রম পরিচালনা সহ নানান সুযোগ সুবিধা প্রদানের জন্য বন্দর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

পাশাপাশি পদ্মা সেতু চালু হওয়ায় অধিক গাড়ি আমদানির প্রেক্ষিতে বড় বড় জাহাজ বন্দরের জেটিতে ভেড়ার জন্য পশুর নদীতে ড্রেজিং এবং আধুনিক কার ইয়ার্ড নির্মানের দাবী জানান। বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মূসা গাড়ী আমদানীকারকদের জন্য আধুনিক বহুতল শেড নির্মান সহ সকল ধরনের সুযোগ সুবিধা বাস্তবায়নের আস্বাস দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড